শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

আবারও ইসলাম ধর্মকে কটাক্ষ করে পোস্ট : হিন্দু যুবক গ্রেফতার

amarsurma.com

আমার সুরমা ডটকম:

আবারও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম ধর্মকে নিয়ে কটাক্ষ করে পোস্ট দেয়ায় অসিত বরণ দাস (১৯) নামে ফের এক হিন্দু ধর্মাবলম্বী যুবককে সুনামগঞ্জের শাল্লায় গ্রেফতার করা হয়েছে। অসিত বরণ শাল্লার আটগাঁও ইউনিয়নের দাউদপুর গ্রামের বিধু বরণ দাসের পুত্র। শুক্রবার শাল্লা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের পূর্বক তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয় বলে শাল্লা থানার ওসি মো. আমিনুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেন।
মামলা সূত্রে জানা যায়, শাল্লার দাউদপুর গ্রামের হিন্দু ধর্মাবলম্বী যুবক অসিত বরণ দাস সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের আইডিতে ইসলাম ধর্মকে নিয়ে কটাক্ষ্য করে আপত্তিকর লেখা পোস্ট করেন। এ বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীর নজরে আসার পর উপজেলায় উত্তেজনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতেই তাকে গ্রেফতারে সাঁড়াশি অভিযানে নামে দিরাই ও শাল্লা থানা পুলিশের যৌথ টিম।
অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সুফিয়ানের নেতৃত্বে পুলিশী অভিযানে শাল্লার দাউদপুর বাজার এলাকা থেকে বৃহস্পতিবার রাতেই অসিতকে তাকে গ্রেফতার করা হয়। এরপর শুক্রবার শাল্লা থানায় পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও ডিজিটাল নিরাপক্তা আইনে মামলা দায়ের করে।
প্রসঙ্গত, শাল্লার নোয়াগাঁও গ্রামের হিন্দু (সনাতন) ধর্মালম্বী যুবক ঝুমন দাস আপন হেফাজতে ইসলামের তৎকালীন যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে কটূক্তি করে নিজের ফেসবুকে আইডিতে স্ট্যাটাস দেয়ার অভিযোগকে কেন্দ্র করে চলতি বছরের গত ১৭ মার্চ সকালে নোয়াগাঁও গ্রামের হিন্দুপল্লীতে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালিয়ে একাধিক বসতঘর ও পারিবারিক মন্দির ক্ষতিগ্রস্থ করা হয়। এ ঘটনার পূর্বেই ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযুক্ত ঝুমন দাস আপনের বিরুদ্ধে পুলিশ গ্রেফতার পূর্বক আইনি ব্যবস্থা নেয়ার পর উস্কানীমূলক কর্মকাণ্ডে জড়িয়ে দুর্বৃত্তরা তাণ্ডব চালায় নোয়াগাঁও গ্রামে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: